নারায়ণগঞ্জসোমবার , ১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

“তাসকিনের ৬ ঘন্টা পরেই বাবা হলেন ইমরুল”

alokitonarayanganj
অক্টোবর ১, ২০১৮ ৩:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক : শনিবার রাতে প্রথম সন্তানের বাবা হন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ। তার ঘণ্টা ছয়েক পরেই প্রথম সন্তানের বাবা হলেন জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েস।

এশিয়া কাপের সফল মিশন শেষ করে দেশে ফিরেই খুশির সংবাদটি পেলেন ইমরুল। রাজধানীর স্কয়ার হাসপাতালে রোববার বাংলাদেশ সময় সকাল ১০টা ৩৪ মিনিটে পুত্র সন্তানের জন্ম দেন ইমরুলের স্ত্রী রুবাইয়া ইসলাম।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রী ও পুত্রের সাথে ছবি আপলোড করেন ইমরুল। যেখানে দেখা হাসপাতালের বেডে নবজাত শিশুকে পাশে নিয়ে শুয়ে আছেন ইমরুলের স্ত্রী রুবাইয়া, বেডের পাশেই চওড়া হাসিতে দাঁড়িয়ে আছেন ইমরুল।

সন্তান সম্ভবা স্ত্রীকে দেশে রেখেই এশিয়া কাপের মাঝপথে দলের সাথে যোগ দিতে দুবাইয়ের উদ্দেশ্যে উড়াল দেন ইমরুল। ২৪ ঘণ্টার ব্যবধানে খুলনা থেকে আবুধাবির মাঠে গিয়েই ছয় নম্বরে ব্যাট করতে নেমে ৭২ রানের ঝকঝকে ইনিংস খেলেন বাঁহাতি এ টপঅর্ডার ব্যাটসম্যান।

আগামী ১ অক্টোবর (সোমবার) থেকে শুরু হবে জাতীয় ক্রিকেট লিগের নতুন মৌসুম। এ মৌসুমের শুরু থেকেই খেলার কথা ছিলো ইমরুলের। কিন্তু মাত্র বাবা হওয়ার সুখবর পাওয়ায় ক্রিকেট বোর্ড থেকে প্রথম ম্যাচটির জন্য ছুটি চেয়ে নিয়েছেন এ টপঅর্ডার ব্যাটসম্যান। দ্বিতীয় ম্যাচ থেকে খেলার সম্ভাবনা রয়েছে তার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!