নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

তিনতলার ছাদ থেকে নিচে পড়ে শিশু নিহত

Alokito Narayanganj24
এপ্রিল ২, ২০২০ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় তিনতলার ছাদ থেকে নিচে পড়ে জান্নাত (৭) নামে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে ফতুল্লার মধ্যসস্তপুর এলাকার আবদুল লতিফ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। শিশুটির পরিবারের অভিযোগ, বাড়িওয়ালার অবহেলার কারণে জান্নাতের মৃত্যু হয়েছে।

জান্নাত ওই বাড়ির বাক-প্রতিবন্ধী সালেহা বেগমের একমাত্র মেয়ে। সে স্থানীয় কুতুবআইল প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

জান্নাতের মামা সেলিম মিয়া বলেন, আবদুল লতিফের চতুর্থতলা বাড়ির তিনতলায় চারটি ইউনিট করার কথা। এর মধ্যে দুটি ইউনিট করেছে আর দুটি করেনি এবং চার পাশে দেয়াল বা রেলিং দেয়নি। ওই দুটি ইউনিটের একটিতে আমার বোন সালেহা বেগম তার একমাত্র মেয়ে জান্নাতকে নিয়ে থাকেন। সালেহার স্বামী মিলন মিয়া আরেকটি বিয়ে করে অন্যত্রে বসবাস করে।

তিনি বলেন, আমার বোন ও ভাগ্নির ভরণপোষণ আমিই বহন করি। এ বাড়িতে ভাড়াটিয়ারা একাধিকবার বলেছে দেয়াল করে দেয়ার জন্য কিন্তু বাড়িওয়ালা করেনি। জান্নাত রাতে হঠাৎ ঘর থেকে বেরিয়ে ছাদের কাছে গেলেই সে নিচে পড়ে যায়। বাড়িওয়ালার অবহেলার কারণে আমার ভাগ্নির এ অকাল মৃত্যু হয়েছে।বুধবার বিকালে জান্নাতকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

এ বিষয়ে বাড়িওয়ালা আবদুল লতিফ কোনো মন্তব্য করেনি। তবে দেয়াল না করায় তার ভুল হয়েছে তা স্বীকার করেছেন।

এলাকাবাসীর অভিযোগ, অপরিকল্পিতভাবে যত্রতত্র বহুতল ভবন নির্মাণ হচ্ছে। এতে অনেকেই হাই ভোল্টের বিদ্যুতের তারের নিচে ভবন করছে। আবার অনেকেই নিম্নমানের নির্মাণসামগ্রী দিয়ে ভবন নির্মাণ করছে। এ বিষয়ে কোনো ব্যবস্থা না নেয়ায় প্রায় সময় ফতুল্লায় হতাহতের ঘটনা ঘটে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, জান্নাত নামে একটি শিশু ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে শুনেছি। কিন্তু কেউ থানায় অভিযোগ করেননি। তাই কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!