নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তুতীয় শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আটক ১

Alokito Narayanganj24
জুন ৩০, ২০২০ ১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন নারায়ণগঞ্জ সিটিকর্পোরেশন ১৮নং ওয়ার্ড সুকুমপট্টি এলাকার জহির মুহুরির বাড়ির পেছনে রান্না করার লাকড়ী দেওয়ার প্রলোভন দেখিয়ে তুতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আলম জমাদার (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

সোমবার (২৯জুন) সকালে এ ঘটনায় আটককৃত আসামীকে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ একটি মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করেন। আটককৃত আলম জমাদার পটুয়াখালী জেলার দশমিনা থানার মৃত রতন জমাদারের ছেলে।

এর আগে গত রবিবার (২৮ জুন ) বিকেলে সুকুমপট্টি মজিবর মিয়ার বাড়ি থেকে ধর্ষণে অভিযোগে ধর্ষণককারী আলম জমাদার (৫০) কে আটক করেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার বড় বোন বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন, যার নং-(১৯)। তারিখ ২৮/৬/২০২০ইং।

ঘটনার বিবরনে জানাযায় , শুক্রবার (২৬ জুন) সন্ধ্যায় রান্না করার লাকড়ী দেওয়ার প্রলোভন দেখিয়ে জহির মুহুরীর বাড়ির পেছনে নির্জন হওয়ায় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী (১১) কে নিয়ে হাত, পাঁ ও মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, এ ঘটনায় রবিবার বিকেলে ধর্ষিতার বড় বোন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করলে ধর্ষক আলম জমাদারকে আটক করে পুলিশ। আমরা এ ঘটনায় অভিযোগের সত্যতা পেয়েছি। অভিযুক্তকে আটকের পর তার বিরুদ্ধে একটি মামলা দায়েরের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!