নারায়ণগঞ্জসোমবার , ১৬ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

তৃনমূল নেতাকর্মী নিয়ে কমিটি গঠন করতে হবে – অ্যাড.তৈমুর

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৬, ২০১৯ ১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এড তৈমুর আলম খন্দকার বলেছেন, তদ্বির করা সংগঠন,দল ও নেতা স্থায়ী হয়না। তৃনমূল নেতাকর্মী নিয়ে কমিটি গঠন করতে হবে। জেলা কমিটিতে আছে,উপজেলা কমিটিতে আছে এরা দলের কাজে আসেনা এদেরকে বাদ দিতে হবে।
উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের ও জাতীয় পার্টির সভায় উপস্থিত থাকে। মনিটরিং এর ব্যবস্থা নাই এটির ব্যবস্থা করেন। মাঠ পর্যায়ের নেতা দলের বিরুদ্ধে যায়না বড় বড় নেতারা যায়। বিএনপি,কৃষকদল সহ অংঙ্গ সংগঠনের নেতাকর্মীর অভাব নাই। তাদের দাবী বেগম জিয়াকে মুক্ত করা হোক।
কৃষক দল নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটির সম্মেলন -২০১৯ প্রধান বক্তা হিসেবে উপরোক্ত কথা বলেন।
রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে মাসদাইর মজলুম মিলনায়তনে কৃষক দলের সম্মেলন অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।
বিএনপি নেতা আবুল কালাম আজাদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব কৃষিবিদ হাসান জারিফ তুহিন, জেলা কৃষক দলের সভাপতি শরিফুল ইসলাম মোল্লা,বক্তাবলী ইউনিয়ন বিএনপি সহ সভাপতি মোহাম্মদ আলী মাহমুদ,নুর হোসেন,জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ বিএনপি,কৃষক দল,যুবদলের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!