নারায়ণগঞ্জশনিবার , ৮ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তৈমূর গডফাদার সেলিম ও শামীম ওসমানের প্রার্থী: আইভী

Alokito Narayanganj24
জানুয়ারি ৮, ২০২২ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: তৈমূর আলম খন্দকার স্বতন্ত্র বা বিএনপির প্রার্থী নন, গডফাদার সেলিম ওসমান ও শামীম ওসমানের প্রার্থী। এমন মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী।

শনিবার সকাল থেকে নগরীর দেওলি চৌরাপাড়া বন্দর এলাকায় প্রচারনা শুরু করেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। হাজারো নেতাকর্মীর স্লোগানে মুখরিত হয় পুরো এলাকা। এ সময় বেশ কয়েকটি পথসভাও করেন তিনি।

এসময় আইভী বলেন, তৈমুর স্বতন্ত্র বা বিএনপির প্রার্থী নন, গডফাদার সেলিম ওসমান ও শামীম ওসমানের প্রার্থী। তৃণমুলের নেতা কর্মীরা আমার সাথে আছে। দলের হাইকমান্ড সব দেখছে, দেখবে। জনতাই আমার শক্তি, কোন গডফাদারের দিকে তাকিয়ে আইভি নির্বাচন করবে না।

এদিকে, তৈমুরের দাবি, শুধু বিএনপি নয় সব দলের মানুষই আছে তার সমর্থনে। নারায়নগঞ্জের দল মত নির্বিশেষে সাধারণ জনগণ আমার সাথে আছে।

নারায়গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের বাকি আর মাত্র ৭ দিন। ২৭টি ওয়ার্ডজুড়ে এখন উৎসবের আমেজ। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে প্রার্থীদের গণসংযোগ। নির্বাচনকে ঘিরে পাড়া মহল্লাগুলোতে মিছিলে, স্লোগানে, দিনরাত প্রচার-প্রচরণা ও গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!