নারায়ণগঞ্জবুধবার , ২৬ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দুই এসআই নিহতের ঘটনায় ৯ দিন পর পলাতক আসামী গ্রেপ্তার

Alokito Narayanganj24
জানুয়ারি ২৬, ২০২২ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:সোনারগাঁ উপজেলায় পিকআপ ভ্যান কৌশলে পুকুরে ফেলে পালানো আসামি আলমগীরকে ৯ দিন পর গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৬ জানুয়ারি) ভোরে চট্টগ্রামের লোহাগড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বিকালে আলমগীরকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। নারায়ণগঞ্জ পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গত সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় সোনারগাঁ উপজেলার দত্তপাড়া এলাকায় পিকআপ ভ্যান পুকুরে পড়ে দুই উপ-পরিদর্শক (এসআই) নিহত হন। আহত হন আরও এক  সহকারী উপ-পরিদর্শক (এএসআই)।

নিহতরা হলেন—ফরিদপুরের ভাঙ্গার মুনসুরাবাদ এলাকার কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহমেদ এবং গোপালগঞ্জের ভাটপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে শরীফুল ইসলাম। দুই জনই সোনারগাঁ থানায় এসআই পদে কর্মরত ছিলেন।

এসপি জায়েদুল আলম বলেন, আলমগীরকে গ্রেফতারের পর রিমান্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে জিজ্ঞাসাদে বিস্তারিত জানা যাবে।

পুলিশের একাধিক সূত্র জানায়, টেকনাফ থেকে ৫০ হাজার ইয়াবার একটি চালান আসছে—এমন খবরে মেঘনা টোলপ্লাজায় ১৭ জানুয়ারি অভিযান চালায় পুলিশ। পরে সন্দেজনক একটি গাড়ি থামাতে সংকেত দিলে এক কনস্টেবলকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশের আরেকটি টিম মোগড়াপাড়া এলাকা থেকে ৪২ হাজার ইয়াবাসহ আলমগীর হোসেনকে গ্রেফতার করে। তার গাড়িও আটক করা হয়।

গ্রেফতারের পর আসামিকে নিয়ে তারা সরাসরি জেলা পুলিশ সুপার কার্যালয়ে চলে আসেন তারা। এ সময় আসামিই গাড়ি চালায়। এসপি অফিসে তাদের নিয়ে সংবাদ সম্মেলনের পর থানার ফেরার পথে আসামিকে নিয়ে থানায় রওনা দেন দুই এসআই ও এক এএসআই। তিনজনের কেউই গাড়ি চালাতে পারেন না। তাই আসামিকে দিয়েই গাড়ি চালানো হয়।

সোনারগাঁয়ের দত্তপাড়া এলাকায় গাড়ি থেকে কৌশলে লাফ দিয়ে পালিয়ে যায় আলমগীর। এরপর গাড়িটি পাশের পুকুরে পড়ে তলিয়ে যায়। এতে দুই এসআই মারা যান এবং এক এএসআই গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শী টমটমচালক মোক্তার হোসেন জানান, সন্ধ্যা পৌনে ৭টার দিকে দত্তপাড়া বাদশা গ্যারেজের একটু সামনে একটি পিকআপ ভ্যান দ্রুত এসে পুকুরে পড়ে তলিয়ে যায়। পরে স্থানীয়রা পুকুর থেকে পুলিশের তিন কর্মকর্তাকে উদ্ধার করে। এরপর আমার টমটমে হাসপাতালে নিয়ে আসি। তাদের মধ্যে দুই জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!