নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দুই জেলের ২০ দিনের কারাদন্ড

Alokito Narayanganj24
অক্টোবর ১০, ২০১৯ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নিষেধাজ্ঞা অমান্য করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মেঘনা নদীতে জাল ফেলে মা ইলিশ মাছ শিকারের দায়ের বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুই জেলেকে নৌ পুলিশের সহায়তায় আটক করেছে উপজেলা মৎস কর্মকর্তা। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের ২০ দিনের কারাদন্ড দেন।

উপজেলা জৈষ্ঠ্য মৎস কর্মকর্তা মাহামুদা আক্তার জানান, সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধভাবে কারেন্ট জাল দিলে মা ইলিশ মাছ শিকার করার অপরাধে মোরশেদ মিয়া ও সালাম মিয়া নামের ২  জেলেকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৮০ হাজার মিটার কারেন্ট জাল ও ৫ কেজি জাটকা ইলিশ উদ্ধার করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২ জেলেকে ২০ দিনের কারাদন্ড দেন। জব্দকৃত কারেন্ট জালগুলো পুড়িয়ে ফেলা হয়েছে ও উদ্ধার করা ইলিশ মাছ বিভিন্ন এতিম খানায় দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!