নারায়ণগঞ্জসোমবার , ৭ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দুই সন্তানের জননীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেফতার ২

Alokito Narayanganj24
জুন ৭, ২০২১ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ দুই সন্তানের জননীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৭ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) কাজী মাসুদ রানা।

গ্রেফতাররা হলেন- মিঠু চন্দ্র দাস (৩৮) ও আবু চন্দ্র সুত্রধার (৪৫)। তারা নগরীর বাপ্পী চত্বর এলাকার কার্তিকের ছেলে ও মৃত পশুরাম চন্দ্র সুত্রধার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ৪ জুন রাত সাড়ে ১০টায় ওই নারীকে কাজের কথা বলে শহরের নিমতলী তার থাই গ্লাসের দোকানে আসতে বলেন মিঠু। রাত ১১টায় দোকানে গেলে মিঠু ও তার সহযোগী মিলে তাকে নিমতলী এলাকার একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। রাত ২টার অসুস্থ অবস্থায় ওই নারীকে বিল্ডিংয়ের নিচে ফেলে রেখে চলে যান তারা।

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী কিছুটা সুস্থ হয়ে রোববার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বাদী হয়ে তাদের দুজনের বিরুদ্ধে মামলা করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) কাজী মাসুদ বলেন, ‘আমরা অভিযোগ পাওয়ার পর দুজনকেই গ্রেফতার করেছি। আসামিদের সোমবার সকালে আদালতে পাঠানো হয়।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!