নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দুস্থদের সহায়তায় বেতন-ভাতা দান করলেন ইউএনও মমতাজ

Alokito Narayanganj24
এপ্রিল ২, ২০২০ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মহামারী করোনাভাইরাসে বিপদে পড়া মানুষের সহযোগিতায় সরকারি অনুদানের পাশাপাশি নিজের এক মাসের বেতন ও বৈশাখী ভাতা দান করেছেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম। তিনি নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের দান তহবিলে সমুদয় অর্থ পৌঁছে দিয়েছেন। তা দিয়ে ভিক্ষুক, দিনমজুর, দরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দেয়া হবে। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম।

তিনি জানান, করোনা মোকাবেলায় সারাবিশ্ব হিমশিম খাচ্ছে। এ সময় খেটে খাওয়া মানুষগুলোর পাশে বিত্তবানদের দাঁড়াতে হবে। জনগণকে সরকারে নির্দেশ মেনে চলতে হবে। সবাইকে ঘরে থাকতে হবে। কেউ না খেয়ে থাকবে না। সবার ঘরে খাদ্যে পৌঁছে দিচ্ছে  প্রশাসন। উপজেলা প্রশাসনের হটলাইন চালু রয়েছে। গত বৃহস্পতিবার হটলাইনে আসা ফোন পেয়ে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে গন্ধর্বপুর এলাকার মাহির মা এবং রূপসী এলাকার অন্ধ রতনের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, করোনা মোকাবেলায় সকল সরকারি কর্মকর্তা বৈশাখী ভাতা এবং ১ দিনের বেতন দান করেছেন। আমি নিজেও দান করেছি। রূপগঞ্জের ইউএনও মমতাজ বেগম ১ মাসের বেতন এবং বৈশাখী ভাতা জমা দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!