নারায়ণগঞ্জমঙ্গলবার , ২২ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

 ডিবি‘র অভিযানে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আলম গ্রেপ্তার

Alokito Narayanganj24
অক্টোবর ২২, ২০১৯ ১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: অস্ত্র ও গুলিসহ মো. আলম (৪০) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  সোমবার (২১ অক্টোবর) রাত ১০টায় শহরের দেওভোগ এলাকা একটি এ্যামব্রয়ডারীর কারখানার সামনে থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আলম গোগনগর এলাকার মনির মিয়ার ছেলে।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যম কে জানান, সন্ত্রাসী আলম অস্ত্রসহ বেপারীপাড়া এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় আলমকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।

তিনি জানান, পরে আলমের দেহ তল্লাশি করে তার সাথে থাকা একটি সিক্স পয়েন্ট সেভেন ফাইভ বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়। এই অস্ত্র সে কোন কোন অবৈধ কাজে ব্যবহার করেছে সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। একই সাথে তার বিরুদ্ধে কতগুলো মামলা রয়েছে সেই রেকর্ড পর্যবেক্ষণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!