নারায়ণগঞ্জশনিবার , ৩০ জুলাই ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দেশ রূপান্তর সম্পাদকের মৃত্যুতে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শোক

Alokito Narayanganj24
জুলাই ৩০, ২০২২ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি : বরেণ্য সাংবাদিক, দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক অমিত হাবিবের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ফতুল্লা রিপোর্টার্স ক্লাব।

শুক্রবার (২৯ জুলাই) বিকালে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সুজনসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, অমিত হাবিব ছিলেন বাংলাদেশে আধুনিক সাংবাদিকতায় এক উজ্জ্বল নক্ষত্র । তাঁর মৃত্যু দেশের সংবাদপত্রের জন্য অপূরণীয় ক্ষতি।

বৃহষ্পতিবার (২৮ জুলাই) রাত ১১টায় রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক অমিত হাবিব। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। এর আগে গত ২১ জুলাই রাতে অফিসে কাজ করা অবস্থায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে অমিত হাবিবকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিন যুগ সাংবাদিকতায় দেশ-বিদেশের ১০টি গণমাধ্যমে কাজ করেছেন অমিত হাবিব। দৈনিক দেশ রূপান্তরে সম্পাদক হিসেবে যোগ দেওয়ার আগে তিনি দৈনিক কালের কণ্ঠের উপদেষ্টা সম্পাদক ছিলেন। এর আগে দৈনিক সমকাল, দৈনিক যায়যায়দিন, দৈনিক ভোরের কাগজ, দৈনিক আজকের কাগজেও কাজ করেছেন তিনি। ১৯৮৭ সালে সহ-সম্পাদক হিসেবে কাজ শুরু করেন তিনি। বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!