নারায়ণগঞ্জমঙ্গলবার , ৬ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ধর্ষণের মিথ্যা মামলা করায় বাদিকে ৫ বছরের কারাদণ্ড

Alokito Narayanganj24
অক্টোবর ৬, ২০২০ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃধর্ষণের মিথ্যা মামলা করায় জয়পুরহাটের বিষ্ণপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী মামলার বাদি মুন্নুজান বিবিকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার বিকেলে জয়পুরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোঃ রুস্তম আলী এ রায় দেন।

আদালত সূত্রে জানা গেছে, চলতি বছরের ১ ফেব্রুয়ারি আসামি মারুফসহ ৪ জন যুবকের বিরুদ্ধে বাদিনীর কন্যা অষ্টম শ্রেণির ছাত্রী মাদ্রাসায় যাওয়ার সময় তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করার মামলা করে। পরে আদালতে আইনজীবীদের পাল্টাপাল্টি যুক্তিতর্ক এবং বাদী ও স্বাক্ষীদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে এই মামলার আসামিদেরকে জব্দ করতেই এমন মিথ্যা মামলা করা হয়েছে।

ধর্ষণের এমন মিথ্যা মামলা করায় মুন্নুজানকে ৫ বছরের কারাদণ্ড ও একই সাথে মারুফ হোসেনসহ বাকি আসামিদের এ মামলা থেকে অব্যাহতির আদেশ দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!