নারায়ণগঞ্জমঙ্গলবার , ২১ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ধানের ন্যায্যমূল্য নিশ্চিতের দাবিতে মহানগর বিএনপির স্মারকলিপি

alokitonarayanganj
মে ২১, ২০১৯ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মধ্যস্থতাকারী সুবিধা ভোগীদের কাছে থেকে নয়, সরাসরি কৃষকের কাছ থেকে ধান কিনে ন্যায্যমূল্যে নিশ্চিত করা এবং মধ্যস্বত্বভোগী সিন্ডিকেটের দৌরাত্ম বন্ধ করার দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। মঙ্গলবার (২১ মে) বেলা সাড়ে ১২টায় মহানগর বিএনপির সভাপতি ও সাবেশ সাংসদ এড. আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামাল এর নেতৃত্বে অতিরিক্ত জেলা প্রশাসকর (সার্বিক) মুহাম্মদ মাসুম বিল্লাহ এর নিকট স্মারক লিপি প্রদান করা হয়।

এছাড়াও স্মারক লিপিতে পাটকল শ্রমিকদের দাবিগুলো মেনে নিতেও সরকারের প্রতি আহ্বান করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি এড. জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এড. আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল, মহানগর যুবদলের সহ-সভাপতি নাজমুল হক রানা, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মহানগর বিএনপি নেতা এড, রফিক আহম্মেদ, এড. রিয়াজুল ইসলাম আজাদ, হাজী ফারুক হোসেন, এড. আনিছুর রহমান মোল্লা, এড. শহীদ সারোয়ার, নজরুল ইসলাম সরদার, এড. সুমন, আল মাসুম, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহ রিয়ার চৌধুরী ইমন, মাকিদ মোস্তাকিম শিপলু, আব্দুর রশিদ হাওলাদার, কামাল হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!