নারায়ণগঞ্জরবিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নকশা না মেনে ভবন নির্মাণ দু’টি ভবন মালিককে জরিমানা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৩, ২০২০ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর নকশা না মেনে ভবন নির্মাণের অপরাধে নারায়ণগঞ্জ শহরে দু’টি নির্মাণাধীন ভবন মালিককে ১০ লাখ টাকা জরিমানা সহ ভবন দুটির বেশ কিছু অংশ ভেঙ্গে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রোববার (২৩ ফেব্রুয়ারি) দুুপুরে নগরীর আলী আহাম্মদ চুনকা সড়কে রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াসমীন আক্তারের নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এ সময় রাজউকের অথোরাইজড অফিসার শেখ তৌফিকুর রহমান উপস্থিত ছিলেন।

শেখ তৌফিকুর রহমান জানান, রাজউকের নকশা না মেনে ভবন তৈরি করায় পালপাড়ার শফিকুল ইসলাম লিটনের মালাকানাধীন ১০ তলা ভবনকে ৭ লাখ টাকা এবং অজিত সাহার নির্মানাধীন ১০ তলা ভবনকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়। নকশায় ভবন দুটির নিচতলায় গাড়ি পার্কিং এর জায়গা থাকলেও বাস্তবে তা না রেখেই ভবন নির্মাণ করা হচ্ছিল।

অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াসমীন আক্তার বলেন, রাজউকের অনুমোদন দেয়া নকশায় শফিকুল ইসলাম লিটনের ১০ তলা ভবনে গাড়ি পাকিং, সামনে-পেছনে খোলা জায়গা রাখার কথা। কিন্তু ফাঁকা জায়গা রাখেননি, গাড়ি পার্কিং এর জায়ড়া নেই। এমনকি তিনি উল্টো আবাসিক ওই ভবনে সামনে দোকান-ঘর নির্মাণ করেছেন।

এছাড়া অজিত সাহার ১০ তলা ভবনের অনুমোদন দেয়া হয়েছে আবাসিক ভবন হিসেবে কিন্তু তারা ভবনটি তৈরি করছে বাণিজ্যিক হিসেবে। সেখানে স্টিলের স্ট্রাকচার করা হয়েছে। যা নকশা বহির্ভূত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!