নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে নতুন করোনায় আক্রান্ত ১৫

Alokito Narayanganj24
এপ্রিল ৭, ২০২০ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেছেন ১৭ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৪১ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১৬৪ জন।

মঙ্গবার (৭ এপ্রিল) দুপুরে রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরের দৈনন্দিন মিডিয়া বুলেটিনে এ তথ্য জানানো হয়।

আইইডিসিআর পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান, নতুন করে কেউ সুস্থ হননি। এখন পর্যন্ত ৩৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। গত ২৪ ঘণ্টায় যে ৫ জনের মৃত্যু হয়েছে তাদের মধ্যে ৪ জন পুরুষ ও ১ জন নারী। তাদের মধ্যে ২ জনের বাড়ি ঢাকায় আর বাকি ৩ জন দেশের বিভিন্ন জেলার।

তিনি জানান, নতুন আক্রান্ত ৪১ জনের মধ্যে ঢাকার ২০ জন। নারায়ণগঞ্জের ১৫ জন। আক্রান্তদের মধ্যে ১ জনের বয়স ১০ বছরের নিচে।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ বলেন, গত ২৪ ঘণ্টায় ৭৯২টি করোনা নমুনা পরীক্ষা করা হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে আছেন ৬৩৮ জন। আইসোলেশনে আছেন ৭৬৯৩ জন।

এদিকে সারা বিশ্বে এখন পর্যন্ত ১৩ লাখ ৪৭ হাজার ৬৭৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৭৪ হাজার ৭৪৪ জন। বিপরীতে সেরে উঠেছেন ২ লাখ ৮৬ হাজার ৪৫৩ জন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় মৃত্যুর হয়েছে ১৭ জনের। আক্রান্ত হয়েছেন ১৬৪ জন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!