নারায়ণগঞ্জরবিবার , ২৪ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নাঃগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

Alokito Narayanganj24
জানুয়ারি ২৪, ২০২১ ৮:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃআগামী ৫ ফেব্রুয়ারী নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র দাখিল করেছে প্রার্থীরা। রবিবার ( ২৪ জানুয়ারী ) চাষাড়া বালুর মাঠস্থ জেলা রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয় থেকে এ মনোনয়নপত্র পত্র সংগ্রহ করেন প্রার্থীরা।

সভাপতি পদে জাগো নারায়ণগঞ্জ২৪.কমের সম্পাদক এম.শহীদুল্লাহ রাসেল,ডেইলী নারায়ণগঞ্জ২৪.কমের শেখ মনির হোসেন,সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার ষ্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন সজীব,দৈনিক অগ্রবানী পত্রিকার সহ বার্তা সম্পাদক মো.মোজাম্মেল হোসেন লিটন,সাধারন সম্পাদক পদে দ্যা বাংলাএক্সপ্রেস২৪.কমের সম্পাদক এম.উজ্জল হোসাইন,আলোকিত নারায়ণগঞ্জ২৪.কমের স্টাফ রিপোর্টার মো.সাইফুল ইসলাম সায়েম,সাংগঠনিক সম্পাদক পদে রিপোর্ট নারায়ণগঞ্জ.কমের সম্পাদক মো.শরীফুল ইসলাম সুমন,দৈনিক ইয়াদ পত্রিকার স্টাফ রিপোর্টার মো.কাজী জহির রায়হান এবং কোষাধ্যক্ষ পদে জাগো নারায়ণগঞ্জের মো.গাফফার হোসেন লিটন ও দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক জনি গোপ মনোনয়নপত্র দাখিল করেন।

বেলা ২টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে এ মনোনয়নপত্র দাখিল। আগামীকাল ২৫ জানুয়ারী মনোনয়নপত্র বাছাই ও প্রত্যাহার,২৬ জানুয়ারী চুড়ান্ত প্রার্থী তালিকা ঘোষনা করা হবে এবং ৫ ফেব্রুয়ারী ভোটগ্রহন ও ফলাফল প্রকাশ করা হবে।

প্রধান নির্বাচন কমিশনার এম. রফিকুল্লাহ রিপন ও নির্বাচন কমিশনার মো. জাহিদ হোসেন ও এমআর জয় সকল প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!