নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জে অস্ত্র মামলায় যুবকের কারাদণ্ড

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৩, ২০২০ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অস্ত্র মামলায় রাজিব (৩৩) নামে এক যুবককে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজের (দ্বিতীয় আদালত) বিচারক শেখ রাজিয়া সুলতানার আদালত এ আদেশ দেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না।

দণ্ডপ্রাপ্ত রাজিব সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলি পশ্চিম আইলপাড়া এলাকার মৃত জামান মিয়ার ছেলে।

জেলার অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমীন আহমেদ জানান, সাক্ষীদের সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত আসামি রাজীবকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দেন।

এর আগে ২০১৬ সালের ১২ ডিসেম্বর সিটি করপোরেশনের নির্বাচন চলাকালীন চৌরাঙ্গি পার্কের সামনে থেকে অস্ত্রসহ রাজিবকে গ্রেফতার করেছিল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সে সময় রাজিবের প্যান্টের পকেট থেকে একটি দেশীও রিভলবার উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!