নারায়ণগঞ্জবুধবার , ১২ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

না’গঞ্জে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ২০

Alokito Narayanganj24
আগস্ট ১২, ২০২০ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের সামসুল ইসলাম (৭০)। এছাড়া জেলায় নতুন করে আরও ২০ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ১০ জন, সদরে ২ জন, আড়াইহাজারে ২ জন, বন্দরে ১ জন, রূপগঞ্জে ১ জন ও সোনারগাঁয়ে ৪ জন। পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৭২ জনে। মৃত্যুর সংখ্যা ১২৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬৯৮ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৩ হাজার ৮৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯৪ জনের।

বুধবার (১২ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২১ হাজার ৩৪ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪০০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫২ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৬৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৩৯ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ১৮৪ জন ও মারা গেছেন ১৩ জন ।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!