নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

Alokito Narayanganj24
এপ্রিল ২৯, ২০২১ ১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ করোনা পরিস্থিতিতে নারায়ণগঞ্জে ২০০ জন তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী বিতরণ করলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে স্বাস্থ্যবিধি মেনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।ডিসি মোস্তাইন বিল্লাহ বলেন, ‘এবার তৃতীয় লিঙ্গের ২০০ জন লোককে খাদ্য সামগ্রী দেয়া হয়। খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি ও এক কেজি লবণ।

’এ সময় উপস্থিত ছিলেন- স্থানীয় সরকারের উপপরিচালক (উপসচিব) মো. মনিরুজ্জামান বকাউল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শামিম ব্যাপারী এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা আক্তারসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!