নারায়ণগঞ্জসোমবার , ১০ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জে সরকারী তোলারাম কলেজে অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
আগস্ট ১০, ২০২০ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের চাষাঢ়া কলেজ রোড এলাকায় সরকারি তোলারাম কলেজের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একাডেমিক হলের চতুর্থ তলায় অগ্নিকাণ্ড ঘটেছে।

সোমবার (১০ আগস্ট) বিকেলে ব্যবস্থাপনা বিভাগে আগুন লাগার পর ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্টোর রুমে অবস্থিত বৈদ্যুতিক সুইচ বোর্ড থেকে শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন মণ্ডলপাড়া ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন মাস্টার বেলাল হোসেন।

সরকারি তোলারাম কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মজিবুর রহমান বলেন, চতুর্থ তলা ব্যবস্থাপনা বিভাগের টয়লেটে কালো ধোয়ার কুণ্ডলী দেখতে পান কলেজে অবস্থানরত শিক্ষক ও কর্মচারীরা। মুহূর্তেই তা ছড়িয়ে পড়তে থাকে। কলেজ কর্তৃপক্ষ সঙ্গে সঙ্গে বৈদ্যুতিক মেইন সুইচ বন্ধ করে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!