নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩১ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জে হোম কোয়ারেন্টিনে আরও ১৪, ছাড়পত্র পেয়েছেন ২৫ জন

Alokito Narayanganj24
মার্চ ৩১, ২০২০ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত সন্দেহে নারায়ণগঞ্জে নতুন করে আরও ১৪ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে নারায়ণগঞ্জে মোট ১৭১ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। পাশাপাশি শরীরে করোনা ভাইরাসের উপসর্গ না পাওয়ায় নতুন করে আরও ২৫ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

সোমবার (৩০ মার্চ) দুপুরে জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ এ তথ্য জানিয়েছেন।

মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ জানান, নারায়ণগঞ্জে ১৭১ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন। এদের মধ্যে ১৪ জনকে নতুন যুক্ত করা হয়েছে। এছাড়া ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার পর শরীরে করোনা ভাইরাসের উপসর্গে না পাওয়ার ২৫ জনকে ছাড়পত্র নেওয়া হয়েছে। তারা স্বাভাবিক জীবনে ফিরেছেন।

জেলা প্রশাসন থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নারায়ণগঞ্জে এখন পর্যন্ত ৪২৬ জনকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। এদের মধ্যে বিভিন্ন সময় কোয়ারেন্টিন শেষে ২৫৫ জন স্বাভাবিক জীবনে ফিরেছেন। এখন পর্যন্ত বিদেশ থেকে মোট ৬ হাজার ৫ জন নারায়ণগঞ্জে ফিরেছেন। ঠিকানা ও অবস্থান চিহ্নিত বিদেশফেরত ব্যক্তি ১ হাজার ১২৮ জন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!