নারায়ণগঞ্জশুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না‘গঞ্জ আদালতে তারেক রহমানের বিরুদ্ধে মামলার প্রস্তুতি

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৬, ২০১৯ ১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটুক্তি করে বক্তব্য প্রদানের অভিযোগে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নারায়ণগঞ্জের একটি আদালতে রাষ্ট্রদ্রোহিতার মামলার প্রস্তুতি সম্পন্ন করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আকরাম হোসেন বাদল।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ‘ক’ অঞ্চল নুরুন্নাহার ইয়াসমিনের আমলী আদালতে মামলাটির আবেদনপত্র দাখিল করার কথা থাকলেও অভিযোগনামায় কিছু ত্রুটি থাকার কারণে তা জমা দেননি বাদী।

তবে আবেদনপত্রের ত্রুটিগুলো সংশোধন করে আগামী রোববার (৮ সেপ্টেম্বর) মামলাটি করা হবে বলে জানিয়েছেন মামলার বাদীপক্ষের আইনজীবী ও জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা।

তিনি  বলেন, মামলার আবেদনে কিছু ত্রুটি থাকার কারণে তা আজকে জমা দেওয়া হয়নি। ত্রুটিগুলো সংশোধন করে আগামী রোববার আদালতে মামলাটি দায়ের করা হবে।

মামলার অভিযোগ সম্পর্কে তিনি বলেন, লন্ডনে এক অনুষ্ঠানে তারেক রহমান বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তিমূলক বক্তব্য রেখেছেন। তিনি বলেছেন, বঙ্গবন্ধু এদেশের স্বাধীনতা চাননি, তিনি জাতির পিতা নন। বঙ্গবন্ধুকে নিয়ে এমন কটুক্তি করায় তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!