নারায়ণগঞ্জসোমবার , ২ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জ জেলা পুলিশের প্রত্যক সদ্যসের আত্নসম্মান বেড়ে গিয়েছে-এসপি জাহিদুল

Alokito Narayanganj24
মার্চ ২, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : পুলিশ সুপার মো.জায়েদুল আলম সভায় সভাপতিত্বের বক্তব্যে বলেন সততা ও দেশপ্রেম সাথে নিয়ে কাজ করতে চাই।আমি এসেছি দুই মাস হবে। কোথাও দেখিনি আমি, এই দুই মাসে আমার পুলিশ সদস্যরা কারো প্রতি অবহেলা করেছে বা জনগনের প্রতি অবিচার করেছে।
রোববার (১ মার্চ) দুপুরের দিকে শহরের মাসদাইর পুলিশ লাইনসে জেলা পুলিশের আয়োজনে ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২০’ এর আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।
পুলিশ সুপার বলেন,আমরা ইতিমধ্যে দেখেছি না’গঞ্জ জেলা পুলিশের প্রত্যক সদ্যসের আত্নসম্মান বেড়ে গিয়েছে।তারা সবসময় কষ্ট করে। এর আগে আমি পাশ্ববতী এলাকায় সাড়ে তিন বছর কর্মরত ছিলাম,আমি দেখিনি নারায়ণগঞ্জ জেলার পুলিশ এত কষ্ট করে থাকে। বাংলাদেশের আর কোথাও করে কিনা তা আমার জানা নেই।
তিনি আরো বলেন,মানুষ প্রায়ই ৯০ লাখ। না’ গঞ্জে পুলিশ মাত্র ২১’শ।এই ২১’শ পুলিশ দিয়ে এত লোকের সেবা করা অতি দূর্ভোগ।তাই নারায়নগঞ্জে আরো পুলিশ বাড়াতে হবে।
সভায় আরও বক্তব্য রাখেন,নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন,জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, আতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, জেলা পুলিশ কমিউনিটি পুলিশিং এর সভাপতি ডা. শাহ নেওয়াজ, র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক মোস্তাফিজুর রহমান, সদর থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসাদুজ্জামান, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) কামরুল ফারুক, বন্দর থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) রফিকুল ইসলাম, সোনারগাঁ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মনিরুজ্জামান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!