নারায়ণগঞ্জশনিবার , ৫ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

Alokito Narayanganj24
অক্টোবর ৫, ২০১৯ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের ১৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় কমিটি।  বৃহস্পতিবার (৩ অক্টোবর) কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল এ কমিটি অনুমোদন দেন।

শনিবার (৫ অক্টোবর) জেলা স্বেচ্ছাসেবক দলের আনোয়ার সাদাত সায়েম সত্যতা নিশ্চিত করেছেন।

কমিটিতে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ছাড়াও কমিটিতে ১৬ জন সহ-সভাপতি, সাতজন যুগ্ম-সম্পাদক, ১৬ জন সহ-সম্পাদক, নয়জন সহ-সাংগঠনিক সম্পাদক, ৭৬ জন সম্পাদক ও সহ-সম্পাদকসহ ৪৪ জনকে সদস্য করা হয়েছে।

এর আগে, গত বছর ২৬ জুন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল কেন্দ্র থেকে। এতে সভাপতি করা হয়েছে জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক আনোয়ার সাদাত সায়েমকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক মাহবুবুর রহমানকে। কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সালাহউদ্দিন সালুকে, সহ সভাপতি করা হয়েছে মোল্লা মোহাম্মদ সাখাওয়াত হোসেন ও জাকারিয়া সালেহ স্বপনকে। যুগ্ম-সম্পাদক করা হয়েছে সরকারি তোলারাম কলেজের সাবেক জি এস শাহ আলম ও সালাহউদ্দিন দেওয়ানকে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!