নারায়ণগঞ্জসোমবার , ২৭ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে সাবেক ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা

Alokito Narayanganj24
জুন ২৭, ২০২২ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার ও জেলা কৃষকলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক দৌলত হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে জেলা সদরের চরসৈয়দপুর এলাকায় তাকে হত্যা করা হয়। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত দৌলত মেম্বার চর সৈয়দপুর এলাকার সিরাজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রবিবার রাত ১০টার দিকে দৌলত হোসেন সিএনজিতে চড়ে ঔষধ কিনতে বের হন। চর সৈয়দপুর এলাকায় একদল দুর্বৃত্ত তার সিএনজি আটকে তাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। তবে তার শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক দৌলত হোসেনকে মৃত ঘোষণা করেন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু জানান, হত্যাকাণ্ডের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় তদন্তসহ জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!