নারায়ণগঞ্জরবিবার , ২২ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ জেলা তাঁতী দলের আহ্বায়ক কমিটি ঘোষণা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২২, ২০১৯ ১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী তাঁতী দলের পুরানো কমিটি বাতিল করে নতুন নারায়ণগঞ্জ জেলা আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে হাজী মোঃ মজিবুর রহমান আহ্বায়ক, এ্যাডঃ এম আর শুক্কুর মাহমুদকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া কমিটিতে ২৬ জন যুগ্ম আহ্বায়কসহ ৫৭ জন সদস্য করে ৮৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আগামী দেড় মাসের মধ্যে জেলা আহ্বায়ক কমিটিকে উপজেলা থানা ও পৌর কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ জেলা কমিটি করার নির্দেশনাও দেওয়া হয়েছে। গত ১৭ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির প্যাডে কেন্দ্রীয় আহ্বায়ক আবুল কালাম আজাদ ও সদস্য সচিব হাজী মজিবুর রহমান স্বাক্ষরে এই কমিটি ঘোষণা করা হয় ।

আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে- এ্যাডঃ মোঃ সুমন মিয়া, নুরুল্লাহ মোল্লা, আমীর হোসেন, মোঃ জামাল উদ্দিন, ইসমাইল শিকদার, মোঃ কামরুজ্জামান, আঃ গাফফার দেওয়ান, মোঃ আলাউদ্দিন, মজিবুর রহমান মোল্লা, ডাঃ হামিদুল্লাহ মোল্লা, মোঃ অলিউল্লাহ খোকন মাষ্টার, মোঃ নাহিদ ইউনুছ, মোঃ মনির হোসেন ভূইয়া, মাওলানা সাদিরুল ইসলাম, মোঃ শাহআলম, মোঃ সফিকুল ইসলাম, মোঃ শামসুল হক ভূঁইয়া, মোঃ জামাল, সিদ্দিকুর রহমান উজ্জল, মোঃ মজিবুর রহমান, মোঃ মহসিন, মোঃ জাকির হোসেন, মোঃ মিলন হুসাইন, মেহেদী হাসান চৌধুরী, মোঃ মাসুম পারভেজ, আব্বাস আলী সদস্য করা হয়েছে- মোঃ মফিজুল ইসলাম, মোঃ সমর আলী, আলমগীর হোসেন, মোঃ আবুল হোসেন, মোহাম্মদ আলী বাবু, মোঃ নাসির, মোঃ জাকারিয়া মোল্লা, মোমেন মিয়া, আপ্তু মিয়া, মোঃ বিপ্লব মিয়া, মোঃ আল আমিন, আঃ কাদির মিয়া, মোঃ সফিক মিয়া, আনোয়ার হোসেন, মোঃ রানা মিয়া, মোঃ মারফত আলী, মিজানুর রহমান, মোঃ জহির মিয়া, প্রফেসর মোসাঃ হোসনে জাহান, মাহা রহমান, ফারজানা আক্তার, হেলেনা আক্তার, শান্তা আক্তার ইয়াসমিন, মোঃ তাজুল ইসলাম, মোঃ শফিকুল ইসলাম, মোঃ মামুন মিয়া, আবু সিদ্দিক, মোঃ আরিফ মিয়া, রনি মিয়া, মোঃ আমীর মুন্সী, মোঃ আলমাছ, বাবুল মিয়া, হাফেজ মাওলানা সেলিম, মোঃ আলম, মোঃ ইসহাক আহমেদ, হাবিবুর রহমান, আকাশ ইসলাম টুটুল, শাহজাহান, রমিজউদ্দিন মিয়া, হাবিবুর রহমান মোল্লা, মোঃ রমিজউদ্দিন মিয়া, মোঃ জাহাঙ্গীর, মোঃ আক্কাস আলী, আজিজ মোল্লা, মোঃ রহমত আলী, মােহসিন হাসান, রুবেল ভূইয়া, আওলাদ হোসেন, মোঃ রফিক মিয়া, মোঃ আব্দুল মোল্লা, রানা মিয়া, মোঃ আব্দুল মোল্লা, রানা মিয়া, মোঃ গেসু মিয়া, জামান মিয়া, আজিজুল হাকিম

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!