নারায়ণগঞ্জসোমবার , ২১ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের শোডাউন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২১, ২০২০ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নবঘোষিত আংশিক কমিটির পক্ষ থেকে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। এতে ব্যাপক শোডাউন করেছে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

সোমবার সকালে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের নেতৃত্বে এ শোডাউন করে নেতাকর্মীরা। এসময় বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।
এর আগে সকাল থেকে দলের নেতাকর্মীরা জিয়াউর রহমানের মাজারের আশেপাশে উপস্থিত হয়। পরে কয়েকশ নেতাকর্মী একত্রিত হয়ে কেন্দ্রীয় কমিটির সাথে মিছিল করে শো-ডাউন করে।
এ সময় অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সভাপতি জাকির হোসেন রবিন, গাজী আনোয়ার হোসেন,মাহবুব রহমান,সালাউদ্দিন সালু,হারুনুর রশীদ হারুন,আরিফ প্রধান,মনিরুজ্জামান মনির,জাহিদ আমির,ফারুক, হোঃসানি,রাসেল মাহমুদ, আঃ হালিম,শফিউল আজম, রাজু,রাসেল আহম্মেদ,দেলোয়ার,আয়নাল,খোকন,গাজী আহসান,নুরুল হক,শফিক,নয়ন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!