নারায়ণগঞ্জরবিবার , ৫ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জের আদালতে নূর হোসেনের ৭টি মামলায় সাক্ষ্যগ্রহণ

Alokito Narayanganj24
জানুয়ারি ৫, ২০২০ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

 আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার কারাবন্দি ফাঁসির আসামী নূর হোসেনসহ তার তিন সহযোগীর বিরুদ্ধে অস্ত্র, মাদক চাঁদাবাজিসহ ৭টি মামলায় সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়েছে  ।

রোববার (৫ জানুয়ারি) নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানারা আদালতে নুর হোসেনের উপস্থিতিতে ৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়। এর আগে সকালে নূর হোসেনকে কড়া নিরাপত্তায় গাজীপুরের কাশিমপুর কারাগারে থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। বাকী আসামিরা হলেন, সেলিম, আলী মোহাম্মদ, জামাল।
অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) এড. জাসমিন আহমেদ জানান, সিদ্ধিরগঞ্জ থানার অস্ত্র, মাদক ও চাঁদাবাজিসহ ৭টি মামলায় নুর হোসেনসহ তার তিন সহযোগীর বিরুদ্ধে পাঁচ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ নেওয়া হয়েছে । পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ আগামী ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ।
আদালত সূত্র জানায়, ২০১৪ সালে নারায়ণগঞ্জে ৭ খুনের পর ভারতে পালিয়ে যায় মামলার প্রধান আসামি নূর হোসেন। তাকে দেশে ফিরিয়ে আনার পর সিদ্ধিরগঞ্জের তার বাড়ি থেকে বেশ কয়েকটি অস্ত্র ও গুলি উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী।
এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে পুলিশ। এছাড়াও তার বিরুদ্ধে চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!