নারায়ণগঞ্জরবিবার , ২৭ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জের আলো’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Alokito Narayanganj24
নভেম্বর ২৭, ২০২২ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ অনলাইন নিউজ পোর্টাল নারায়ণগঞ্জের আলো ২৪ ডটকম’ ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। রোববার(২৭ নভেম্বর)সন্ধ্যায় ফতুল্লা প্রেস ক্লাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু।

নারায়ণগঞ্জের আলো ২৪ডটকম’র সম্পাদক মোঃ সেলিম মুন্সির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ মাসুম,নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব মনির হোসেন, ফতুল্লা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আলামিন প্রধান, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সুজন।

নারায়ণগঞ্জের আলো ২৪ ডট কমের নির্বাহী সম্পাদক আব্দুল আলীম লিটনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন,ফতুল্লা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, কার্যকরি সদস্য সচিব সেলিম হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন ফতুল্লা শাখার সভাপতি এড.রিফাত এ মান্নান,নারায়ণগঞ্জের খবর ২৪ ডটকম’র স্টাফ রিপোর্টার বাহরুল হক বাহু, ফতুল্লা ব্লাড ডোনার্সের সভাপতি তৌকির আহমেদ, শিপলু,রাসেল,মাকসুদ মাসুম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!