নারায়ণগঞ্জশনিবার , ৪ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে একজন চিকিৎসকের শরীরে করোনাভাইরাস পজিটিভ

Alokito Narayanganj24
এপ্রিল ৪, ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  এবার নারায়ণগঞ্জের একজন প্রখ্যাত চিকিৎসকের শরীরে করোনাভাইরাস পজিটিভ পাওয়া গেছে।

শনিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় গণমাধ্যম কর্মীদের এমন তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহম্মেদ। তবে আক্রান্ত চিকিৎসকের নাম পরিচয় প্রকাশ করেননি তিনি।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগের একটি সূত্র থেকে জানা গেছে, আক্রান্ত চিকিৎসক শহরের একটি বেসরকারি ক্লিনিকে নিয়মিত রোগী দেখতেন। এছাড়া শহরের একটি বহুতল ভবনে তার একটি ফ্ল্যাটও আছে। বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

সূত্রমতে, গত ২৩ মার্চ প্রথমে তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়। এরপরই তিনি ঢাকার একটি অভিজাত হসপিটালে চিকিৎসা নিতে গেলে বিষয়টি ধরা পড়ে। পরে, আইইডিসিআরে যোগাযোগ করা হলে তার নমুনা সংগ্রহ করা হয়। পরবর্তীতে ২৬ মার্চ করোনাভাইরাস পজিটিভ আসে।

এর আগে গত ৮ মার্চ দেশে প্রথম তিনজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। এরমধ্যে দুজনই ছিলেন নারায়ণগঞ্জের। তারা ইতালী ফেরত স্বামী-স্ত্রী ছিলেন। এরপর নারায়ণগঞ্জে আরো একজনের করোনাভাইরাস পজিটিভ আসে। তিনি আক্রান্তদের সংস্পর্শে ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!