নারায়ণগঞ্জসোমবার , ২ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জের ‘‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁকে জরিমানা

Alokito Narayanganj24
আগস্ট ২, ২০২১ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃএকই ফ্রিজের একই চেম্বারে কাঁচা মাংস আর বাসি মাংস রাখার অপরাধে ‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁর নারায়ণগঞ্জ শাখাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা অধিদফতর।

সোমবার (২ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন রেস্তোরাঁটিতে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান।

মো. সেলিমুজ্জামান জানান, রেস্তোরাঁটির বিরুদ্ধে অভিযোগ ছিল তারা খাবারের মান ঠিক রাখেন না। অনলাইনে যারা অর্ডার করেন তাদের ঠিকমতো খাবার সরবরাহ করা হয় না। এসব অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দেখা যায়, একই ফ্রিজের একই চেম্বারে কাঁচা মাংস এবং রান্না করা বাসি মাংস রাখা হয়েছে। এটা স্বাস্থ্যের জন্য খুবই ঝুঁকিপূর্ণ।

তিনি আরও বলেন, ‘ফিরনি ও ফালুদাসহ বোতলজাত কিছু খাবারে মূল্য লেখা ছিল না। ক্রেতাদের কাছে তারা ইচ্ছেমতো দাম রাখছিলেন। এসব কারণে জরিমানা করা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!