নারায়ণগঞ্জরবিবার , ৩১ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জের কৃতী সন্তান জাতীয় দলের সাবেক ফুটবলার সালাউদ্দিন আর নেই

Alokito Narayanganj24
মে ৩১, ২০২০ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:জাতীয় দলের সাবেক ফুটবলার নারায়ণগঞ্জের কৃতী সন্তান এসএম সালাউদ্দিন আহম্মেদ (৬২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (৩১ মে) ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগরে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এসএম সালাউদ্দিন আহম্মেদ নিউমোনিয়া আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে তার শরীরে করোনা উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করলে শনিবার (৩০ মে) নেগেটিভ রিপোর্ট আসে।

সাবেক ফুটবলার সালাউদ্দিন আহম্মেদ মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। তিনি নারায়ণগঞ্জ সদর থানা যুবলীগের সভাপতিসহ স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীও ছিলেন।

এসএম সালাউদ্দিন আহম্মেদের ভাতিজা মহাইমিনুল আহম্মেদ রাতুল জানান, তার চাচা সাবেক ফুটবলার সালাউদ্দিন ভোর ৪টার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তার নিউমোনিয়া ছিল। তার শরীরে প্রচণ্ড জ্বর থাকায় গত শুক্রবার (২৯ মে) করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। শনিবার তার করোনা নেগেটিভ রিপোর্ট আসে।

সাবেক ফুটবলার সালাউদ্দিনের জানাজা রোববার বাদ জোহর স্থানীয় তাজেক প্রধান উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে। এরপর স্থানীয় কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!