নারায়ণগঞ্জবুধবার , ১৭ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জের জোড়া সিনেমা হল ‘আশা’ ও ‘মাশার’ ভেঙ্গে ফেলা হচ্ছে

Alokito Narayanganj24
এপ্রিল ১৭, ২০১৯ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : এক বছর আগেও সারাদেশে ৩০০-এর ওপরে সিনেমা হল চালু ছিল। গত সাত মাসের মাথায় সেই সংখ্যা ২৫০- এ নেমে আসে। বর্তমানে এই সংখ্যা নেমে দাঁড়িয়েছে প্রায় অর্ধেকে। সিনেমা হল মালিক বা প্রদর্শক সমিতির হিসাবমতে, এখন সারা দেশে নিয়মিতভাবে সিনেমা প্রদর্শনের জন্য মাত্র ১৭৪টি সিনেমা হল চালু আছে।

সমিতির উপদেষ্টা ও সিনেমা হলমালিক মিয়া আলাউদ্দিন আজ জানালেন, নারায়ণগঞ্জে একটা সময় হংশ, ডায়মন্ড, আশা, মাশার, গুলশান, নিউ মেট্রোসহ বেশকিছু সিনেমা হল চালু ছিল। সম্প্রতি নারায়ণগঞ্জের জোড়া সিনেমা হল খ্যাত ‘আশা’ ও ‘মাশার’ ভেঙ্গে ফেলছেন মালিকপক্ষ। এই সিনেমা হল ভাঙ্গার পর শুধু দুটি সিনেমা হল ‘নিউ মেট্রো’ ও ‘গুলশান’ টিকে রইল নারায়ণগঞ্জে। দেশীয় ছবি কমে যাওয়ায় সিনেমা হল বন্ধ হচ্ছে।

এদিকে সিনেমা হল বন্ধ হওয়া ঠেকাতে বাইরের দেশের ছবি, বিশেষ করে কলকাতার নতুন ছবি শর্ত সাপেক্ষে এনে সিনেমা হলে চালানোর কথা জানিয়েছেন চলচ্চিত্র প্রদর্শক সমিতির নেতারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!