নারায়ণগঞ্জসোমবার , ১৩ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জের মাদক ব্যাবসায়ী ঢাকায় বন্দুকযুদ্ধে নিহত

Alokito Narayanganj24
জানুয়ারি ১৩, ২০২০ ১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ঢাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাথে বন্দুকযুদ্ধে নারায়ণগঞ্জের ইকবাল আহমেদ (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় মাদক ব্যবসায়ীর স্ত্রী ও শ্যালকসহ ২ জন আহত হয়েছেন।

রবিবার (১২ জানুয়ারি) ভোর সাড়ে ছয়টার দিকে মালিবাগ রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইকবালের বাড়ি নারায়ণগঞ্জের দেওভোগে। আহতরা হলেন- ইকবালের স্ত্রী জাকিয়া জেসমিন (৩২) ও শ্যালক মনসুর হাসান (৩২)।

এ সময় তাদের কাছ থেকে ১ লাখ পিস ইয়াবা, ৪ রাউন্ড গুলিসহ ১ টি পিস্তল ও নগদ দুই লক্ষ টাকা, ১১টি মোবাইল, ২০টি চেক বই, ২টি প্রাইভেটকার, ১টি ম্যাগাজিন জব্দ করা হয়েছে।

র‍্যাব-২ এর এসপি মহিউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত ইকবালকে অনেক দিন ধরেই নজরদারিতে রাখা হয়েছিল। গতকাল শনিবার র‌্যাব জানতে পারে, ইকবাল কক্সবাজার থেকে ঢাকায় আসছেন। সেই তথ্য অনুযায়ী র‌্যাবের সদস্যরা আজ সকাল থেকে মালিবাগে সোহাগ কাউন্টারের আশপাশে অবস্থান নেন।

এএসপি ফারুকী বলেন, আজ কক্সবাজার থেকে আসা বাস থেকে সব যাত্রী নেমে যাওয়ার পর ইকবাল নামেন। তাঁর সঙ্গে ১০ থেকে ১২টা লাগেজ ছিল। তাঁকে নিতে দুটি গাড়ি আসে। একটি গাড়িতে একজন নারী এবং আরেকটি গাড়িতে একজন পুরুষ ছিলেন। যখন গাড়িতে মালপত্র ওঠানো হচ্ছিল তখন র‌্যাব গাড়ি দুটো তল্লাশি করতে চায়। তখন ইকবাল গুলি ছোড়েন। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। তখন একটি গাড়ি দ্রুতবেগে ঘটনাস্থল ত্যাগ করতে যায়।

র‌্যাবের দাবি, এ সময় দুটি গাড়িতে আসা দুই নারী-পুরুষ গুলিতে আহত হন। আহত নারীর নাম জাকিয়া জেসমিন। তিনি ইকবালের স্ত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে। জেসমিনের পায়ে গুলি লেগেছে। আরেক আহত ব্যক্তির নাম মনসুর হাসান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!