নারায়ণগঞ্জরবিবার , ১০ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জের তিন উপজেলার ১৬ ইউপিতে নৌকা পেলেন যারা

Alokito Narayanganj24
অক্টোবর ১০, ২০২১ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা, বন্দর ও রূপগঞ্জ উপজেলার ১৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড।

৯ অক্টোবর রাতে মনোনয়ন বোর্ডের সভায় নৌকার মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

মনোনীত প্রার্থীরা হলেন— নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশীপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। বক্তাবলী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এম শওকত আলী, এনায়েতনগর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. আসাদুজ্জামান।

গোগনগর ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন।  কুতুবপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়রম্যান মনিরুল আলম সেন্টু।

আলীরটেক ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান মতিউর রহমান।

বন্দর ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মোক্তার হোসেন। ধামগড় ইউনিয়নে নৌকা পেয়েছেন বর্তমান চেয়ারম্যান মাসুম আহম্মেদ।

মদনপুর ইউনিয়নে নৌকা পেয়েছেন বর্তমান চেয়ারম্যান এম এ সালাম। মুছাপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান। কলাগাছিয়া ইউনিয়নে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন পরিষদে নৌকা পেয়েছেন, বর্তমান চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, কায়েতপাড়ায় জাহেদ আলী, গোলাকান্দাইলে উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, ভোলাবো ইউনিয়ন পরিষদে অ্যাড. তায়েবুর রহমান ও ভুলতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল ইসলাম। এই পাঁচ ইউনিয়নের মধ্যে কায়েতপাড়া ও মুড়াপাড়ায় ইভিএমে ভোটগ্রহণ করা হবে।

আওয়ামী লীগের মনোনীত এই ১৬ প্রার্থী আগামী ১১ নভেম্বর নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে লড়বেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!