নারায়ণগঞ্জরবিবার , ১৭ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জের ৬ জন ভারতে গ্রেপ্তার

Alokito Narayanganj24
অক্টোবর ১৭, ২০২১ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: প্রতিবেশী দেশ ভারতের বাংলা রাজ্য পশ্চিমবঙ্গের হুগলি জেলা থেকে ৬ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে চুঁচুড়া থানা পুলিশ।

শনিবার (১৬ অক্টোবর) চুঁচুড়া পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম জি২৪ ঘণ্টা।

গ্রেপ্তার ৬ জন বাংলাদেশের নারায়ণগঞ্জের বাসিন্দা বলে দাবি করেছে সেখানকার পুলিশ। চুঁচুড়া শহরের গ্রিন পার্ক এলাকায় আকাশ দাস নামে এক ব্যক্তির মালিকানাধীন বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আকাশ উত্তর ২৪ পরগনার হালিশহরের বাসিন্দা।

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা জানিয়েছেন, আকাশ জাল আধার কার্ড, প্যান কার্ড ও ভোটার কার্ড তৈরি করে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে কাজ করতে যাওয়ার ব্যবস্থা করে দেন।

পুলিশ জানিয়েছে, জালিয়াতি করে অনেক বাংলাদেশিকে বিদেশে কাজের ব্যবস্থা করে দিয়েছে আকাশ দাস।

গ্রেপ্তার ৬ জনের সঙ্গে কোনো জঙ্গি গোষ্ঠী সংশ্লিষ্টতা আছে কি না বা ভারতীয় নাগরিকত্বের নথিপত্র জোগাড় করে তাদের অন্য কোনো কাজে লাগানোর পরিকল্পনা ছিল কি না তা খতিয়ে দেখছে পুলিশ। গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও উল্লেখ করা হয়েছে জি২৪ ঘণ্টার প্রতিবেদনে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!