নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৬ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে আদালতে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে মায়ের মামলা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৬, ২০২০ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের একটি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে মামলা করেছেন এক মা। মামলায় মা তার ছেলেকে গ্রেপ্তারের জন্য আদালতে আবেদন করেন। আদালত শুনানি শেষে ওই ছেলেকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

আজ বুধবার সকালে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (ঘ-অঞ্চল) নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে শুনানি শেষে এ মামলা গ্রহণ করা হয়।

বাদী পক্ষের আইনজীবী শাহ মাজহারুল বলেন, বন্দর থানার দক্ষিণ লক্ষণখোলা এলাকার শাহাবুদ্দিন দুই ছেলে কামরুল (২৮) ও শাহাদাৎ হোসেন (২০) এবং স্ত্রী ফাতেমা বেগমকে (৫৭) রেখে দীর্ঘদিন পূর্বে মারা যান। এর মধ্যে বড় ছেলে কামরুল নানা ধরনের মাদকে আসক্ত। প্রায় সময় মাদক কেনার টাকার জন্য ফাতেমা বেগমকে মারধরসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করত। গতকাল মঙ্গলবার সকালে ৫ হাজার টাকার জন্য ঘরের আসবাবপত্র ভাঙচুর করে ফাতেমাকে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় ফাতেমা বেগম আদালতে মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!