নারায়ণগঞ্জশনিবার , ১৭ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে আদি ফুডল্যান্ড ও বনফুল’কে জরিমানা

Alokito Narayanganj24
জুলাই ১৭, ২০২১ ১২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃআদি ফুডল্যান্ড প্রোডাক্টস ও বনফুল সুইট এন্ড রেস্তোরাঁয় অভিযান চালিয়ে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেছে নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অপরিষ্কার অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য পণ্য তৈরী এবং মেয়াদ উত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে আদি ফুডল্যান্ড প্রোডাক্টসকে ১০ হাজার ও দইয়ের প্যাকেটে মূল্যের পরিমাণ উল্লেখ না থাকায় বনফুল সুইট এন্ড রেস্তোরাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (১৫ জুলাই) নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। অভিযানে জেলা বাজার কর্মকর্তার প্রতিনিধি এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

অভিযান প্রসঙ্গে সেলিমুজ্জামান জানান, অপরিস্কার অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য পণ্য তৈরী এবং মেয়াদ উত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে আদি ফুডল্যান্ড প্রোডাক্টসকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ধারায় ১০ হাজার এবং অবৈধ ভাবে দধি তৈরী, দধির প্যাকেটে মূল্যতালিকা না থাকায় এবং অপরিস্কার অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্যপণ্য তৈরী করা অপরাধে বনফুল সুইট এন্ড রেস্তোরাকে ৩৭ ধারায় ৫ হাজার টাকা ও ৪৩ ধারায় ১০ হাজার টাকা জরিমানাসহ মোট ২৫ হাজার জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!