বুধবার, ২৯ জুন ২০২২, ১১:০৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জে আবারও একসঙ্গে ৩ শিশুর জন্ম

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে একসঙ্গে তিন শিশু স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্মের খবরের পর একই হাসপাতালে আরও তিন শিশুর জন্মের তথ্য জানিয়েছে কর্তৃপক্ষ। গত মঙ্গলবার (১৫ জুন) দিবাগত রাতে নগরীর বেসরকারি ওই হাসপাতালে লাইজু আক্তার একসঙ্গে তিন সন্তানের জন্ম দেন। স্বপ্ন, পদ্মা ও সেতুকে প্রধানমন্ত্রীর সোনার চেন উপহারের দেওয়ার ঘটনার পর বিষয়টি প্রকাশ্যে এসেছে।

হাসপাতালের চিকিৎসক নূর-এ-নামজা লিমা মঙ্গলবার (২১ জুন) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ওই দম্পতি বিষয়টির প্রচার চাননি, এ কারণে তেমন কেউ জানে না বলে জানান ওই চিকিৎসক।

লাইজু আক্তার ও মো. শুকুরুল ইসলাম দম্পতির বাড়ি মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখা থানায়। শুকুরুল ইসলাম পেশায় একজন চাকরিজীবী।

চিকিৎসক লিমা বলেন, ‘গত মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় সিজারে একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়। মায়ের গর্ভে বাচ্চা উল্টো ছিল, তাই অস্ত্রোপচার করতে হয়েছিল। অনেক বছর পর সন্তান জন্ম নেওয়ায় খুশি ওই দম্পতি।’ তিনটি বাচ্চাই সুস্থ আছে বলে জানান ওই চিকিৎসক।

কথা হয় তিন সন্তানের মা লাইজু আক্তারের সঙ্গে। তিনি বলেন, ‘তিন সন্তানের জন্ম হয়েছে প্রায় এক সপ্তাহ। আমাদের তিনটি মেয়ে সন্তান হয়েছে। ডাক্তার নামজা আপার অধীনে সিজারে তাদের জন্ম হয়। আড়াই বছর আগে আমাদের ঘরে একটি সন্তান হয়ে মারা যায়। এরপরে এবার তিন সন্তান পেয়ে আমরা খুব খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, ‘স্বপ্ন-পদ্মা ও সেতু নামের যে তিনটি বাচ্চার জন্ম হয়, তারা আমাদের পাশের কেবিনে ছিল। তাদের জন্মের দুই দিন আগে আমাদের বাচ্চার জন্ম হয়।’

বাচ্চাদের নামকরণের বিষয়ে তিনি বলেন, পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়ে ধর্মীয় দৃষ্টিভঙ্গির আলোকেই নাম রাখা হবে।

এর আগে, গত ১৭ জুন শুক্রবার সকালে নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনোস্টিক সেন্টারে একসঙ্গে তিন শিশুর জন্ম দেন এনি বেগম। পরে হাসাপাতালের চিকিৎসক বেনজির হক পান্না সখ করে তিন সন্তানের নাম রাখেন, ‘স্বপ্ন-পদ্মা-সেতু’। পরে সোমবার (২০ জুন) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভেচ্ছা বার্তা ও উপহারের সোনার চেন পৌঁছে দেওয়া হয় ওই দিন শিশুর স্বজনদের কাছে। এছাড়া ফুল ও ফল নিয়ে ওই দম্পতির বাড়িতে আসেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক এবং অন্যরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!