নারায়ণগঞ্জবুধবার , ২৭ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে ইয়াবা মামলায় ১৪ বছরের কারাদন্ড

Alokito Narayanganj24
নভেম্বর ২৭, ২০১৯ ১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  মাদক মামলায় সেলিম ও মহিউদ্দিনকে ১৪ বছরের সশ্রম কারাদন্ড, একইসঙ্গে দুজনকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। একই মামলায় পলাতক তিন আসামি গিয়াস উদ্দিন, আঃ মান্নান ও জাহাঙ্গীর আলমকে ১০ বছরের কারাদন্ড, ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়।

মঙ্গলবার (২৬ নভেম্বর ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আনিসুর রহমান এ রায় দেন।

সাজাপ্রাপ্ত আসামী সেলিম চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার আবু তাহেরের ছেলে, কুমিল্লা জেলার লাঙ্গল কোর্ট থানার মোঃ সিরাজ মিয়া ছেলে মহিউদ্দিন। পলাতক সাজাপ্রাপ্ত আসামি গিয়াসউদ্দিন চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার মোঃ ইলিয়াাসের ছেলে, মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার মৃত আজর আলীর ছেলে আঃ মান্নান, রাজশাহী জেলার গোদাগাড়ী থানার নওশাদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম ।

এ তথ্য নিশ্চিত করেছেন নাররায়ণগঞ্জ জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. ওয়াজেদ আলী খোকন। তিনি জানান, মাদক মামলায় ১১ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামীদের দন্ড দেওয়া হয়। এবং এই মামলার আরেক আসামি মঞ্জুর হোসেন জামিনে যাওয়ার পর চট্টগ্রামে ক্রসফায়ারে নিহত হয়েছেন ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!