নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৫ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে করোনায় একদিনেই ৫ জনের মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ১৫, ২০২১ ২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

 আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। যা জেলায় একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।

মারা যাওয়া পাঁচজনের মধ্যে তিনজন পুরুষ ও দুইজন নারী। তাদের মধ্যে তিনজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার, একজন বন্দর ও একজন সদরের বাসিন্দা। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৮৭ জন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৮২২ জন। এপর্যন্ত সুস্থ হয়েছেন ৯ হাজার ৫০৫ জন।

বুধবার (১৪ এপ্রিল) জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, এপর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১০০ জন ও আক্রান্ত হয়েছেন চার হাজার ৫৭৮ জন, সদরে মারা গেছেন ৩৩ জন ও আক্রান্ত হয়েছে দুই হাজার ৪৫০ জন, বন্দরে মারা গেছেন আটজন ও আক্রান্ত হয়েছেন ৬৯৯ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন দুই হাজার ১৬৫ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৩ জন ও আক্রান্ত হয়েছেন এক হাজার ৯০ জন এবং আড়াইহাজারে মারা গেছেন চারজন ও আক্রান্ত হয়েছেন ৮৪০ জন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!