নারায়ণগঞ্জরবিবার , ১৭ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে করোনায় দু’জনসহ মোট মৃত্যু ৬৩,আক্রান্ত ১৬৩১ জন

Alokito Narayanganj24
মে ১৭, ২০২০ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে মরণঘাতী করোনা ভাইরাসে মৃত্যু তালিকায় যুক্ত হয়েছেন আরও দুই নারী। তাদের একজনের বয়স ৩৩, অপরজনের ৬৫। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৬৩ জনে।

জেলায় গত ২৪ ঘণ্টায় আরও ২২ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন এবং সুস্থ হয়েছেন ৩৫ জন। এখন পর্যন্ত নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত মোট ১ হাজার ৬৩১ জন এবং সুস্থ হয়েছেন ৪২১ জন।

রোববার (১৭ মে) সকালে নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ এসব তথ্য জানায়।

জেলা সিভিল সার্জন অফিসের সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস আক্রান্তদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৮০১ জন, সদর উপজেলায় ৫২৬, বন্দর উপজেলায় ৩৯, আড়াইহাজারে ৫৩, সোনারগাঁয়ে ৯২ ও রূপগঞ্জে ১২০ জন রয়েছেন। সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৪৪ জন, সদরে ১৫, বন্দরে ১, রুপগঞ্জে ১ ও সোনারগাঁয়ে ২ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, এ পর্যন্ত জেলায় মোট ৬৪৮৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪১৯ জনের।

এছাড়া নারায়ণগঞ্জে লকডাউন শিথিল হওয়ার সময় থেকে এক সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছেন ৪১৪ জন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!