নারায়ণগঞ্জশনিবার , ২৪ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে করোনায় ৪ জনের মৃত্যু

Alokito Narayanganj24
জুলাই ২৪, ২০২১ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজন বন্দর উপজেলার ও একজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা।

শনিবার (২৪ জুলাই) সকালে জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহম্মেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘গত ২৪ ঘণ্টায় ৪৭২ জনের নমুনা পরীক্ষায় ১৫৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৪ জন ও আক্রান্ত হয়েছেন ছয় হাজার ৫৫৫ জন, সদরে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছে তিন হাজার ৭২০ জন, বন্দরে মারা গেছেন ১৩ জন ও আক্রান্ত হয়েছেন একহাজার ৬২৬ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন তিন হাজার ১৯৭ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৫ জন ও আক্রান্ত হয়েছেন এক হাজার ৭৮০ জন এবং আড়াইহাজারে মারা গেছেন চারজন ও আক্রান্ত হয়েছেন এক হাজার ১৮১ জন।

জেলায় এখন পর্যন্ত ১৮ হাজার ৫৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৪ হাজার ৯৫৬ জন ও মারা গেছেন ২৪৯ জন। জেলায় এখন পর্যন্ত এক লাখ ৩০ হাজার ১৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!