নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে করোনায় ৫ম ব্যক্তির মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ৭, ২০২০ ১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের ১৮নং ওয়ার্ডে করোনা আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে কুয়েত মৈত্রী হাসপাতালে মৃত্যু হয় ফারুক আহমেদ (৫০) নামের ওই ব্যক্তির। সে নারায়ণগঞ্জ শহরের শীতলক্ষ্যার বাসিন্দা।

নারায়ণগঞ্জে এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৫-এ। এটা দেশের মধ্যে বর্তমানে কোন জেলায় মৃত্যুর সর্বোচ্চ সংখ্যা। জেলায় আক্রান্তের দিক থেকেও করোনায় ২৫ জন। এই সংখ্যাটিও দেশের অন্যান্য জেলার চেয়ে শীর্ষে রয়েছে।

ইতমধ্যে নারায়ণগঞ্জ করোনা পরিস্থিতি প্রসঙ্গে গতকাল সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ জানান, নারায়ণগঞ্জে করোনায় মৃতদের কোন প্রবাসী সংস্পর্শ প্রমাণ হাতে মেলেনি। এটা এখন লোকাল ট্রান্সমিশনে পরিণত হয়েছে। প্রমাণ না থাকায় বলতে পারি এটি আঞ্চলিকভাবে সংক্রামক হচ্ছে।

করোনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন বলেন, কয়েক দিন আগেই ফারুক করোনা রোগী হিসেবে শনাক্ত হয়েছিল। তখন ওই পরিবারকে লকডাউনে রাখা হয়। আজ মৃত্যু হয়েছে।

সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তফা আলী শেখ বলেন, দুই সপ্তাহ ধরে ফারুকের জ্বর ছিল। পরে রাজধানীতে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তার নমুনা পরীক্ষা করা হলে পজেটিভ রিপোর্ট আসে। আজ দুপুরে তিনি মারা যান।

খবর পেয়ে সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের শীতলক্ষ্যা এলাকায় ফারুকের বাড়ি ও আশপাশ লকডাউন করে দেয়া হয়।

তিনি আরও জানান, বিধি মোতাবেক তার লাশ পরিবারকে বুঝিয়ে দেয়া হবে না। করোনা রোগীর লাশ ঢাকার খিলগাঁও কবর দেয় হয় সেখানে দেয়া হবে।

প্রসঙ্গত নারায়ণগঞ্জে এ পর্যন্ত ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে একজন বৃদ্ধ ও একজন বৃদ্ধা নারী মারা গেছে। এছাড়া দেওভোগ আখড়া মোড়ের বাসিন্দা চিত্তরঞ্জন ঘোষ  জামতলা হাজী ব্রাদার্স রোডের বাসিন্দা গিয়াসউদ্দিন দুইজনই  রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাছাড়া আক্রান্ত ছয় জনের অবস্থা ভালো নেই।  অপরদিকে মানিকগঞ্জ তাবলীগ থেকে ফিরে এসে মেয়ের বাড়িতে ফতুল্লার লামাপাড়ায় প্রবেশ করেন বাবা। তিনি এসেই কর্মে আক্রান্ত হন ওই পরিবার লক অফ ডাউন করা হয়েছে।এছাড়া নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, সদর উপজেলার( ফতুল্লা, সদর ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকাকে সোমবার থেকে লকডাউন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!