নারায়ণগঞ্জমঙ্গলবার , ১১ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কিশোর গ্যাংয়ের ধাওয়ায় নদীতে ঝাঁপ, ২ কিশোরের মৃত্যু

Alokito Narayanganj24
আগস্ট ১১, ২০২০ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে কিশোর গ্যাং-এর হামলা থেকে বাঁচতে শীতলক্ষ্যা নদীতে ঝাপ দিয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে।

বন্দর থানার ইস্পাহানি খেয়াঘাট এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ দু’জনের লাশ ৭ ঘণ্টা পর উদ্ধার করা হয়।

সোমবার বিকেল সাড়ে ৪টায় নিখোঁজ হওয়ার পর রাত সাড়ে ১১টার দিকে জেলে জাল দিয়ে শীতলক্ষ্যা নদীর সিএসডি খাল থেকে লাশ দু’টি উদ্ধার করে পরিবারের লোকজন।

এদিকে এ ঘটনায় ঘটনাস্থল থেকে জনতা কর্তৃক ৪ জনসহ মোট ৬ জনকে আটক করেছে বন্দর থানা পুলিশ। নিহতদের একজন বন্দরের কদমরসুল কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র মিহাদ (১৮)। তিনি নাজিমউদ্দিন খানের ছেলে। অপরজন হলেন বন্দরের বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জিসান (১৫)।  তিনি বন্দর প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারি কাজিমউদ্দিনের ছেলে।

মিহাদের খালাতো ভাই তানভীর দেশ রূপান্তরকে জানান, শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে নারায়ণগঞ্জের বন্দরের ইস্পাহানি ঘাট এলাকায় বিকেলে কিশোর গ্যাংয়ের ২০/২৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অপর পক্ষকে ধাওয়া করলে মাঝখানে পড়ে আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দেন মিহাদ ও জিসান। রাতে বাড়িতে না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করে। পরে জানতে পারে সংঘর্ষ ও ধাওয়ার ঘটনায় মিহাদ ও জিসান নদীতে ঝাঁপ দিয়েছিলেন।

এদিকে বন্দর থানার অফিসার ইনচার্জ ফখরুদ্দিন ভূইয়া জানান, নিখোঁজ দু’জনেরই লাশ উদ্ধার করা হয়েছে। রাতে নিহত জিসানের বাবা কাজিম আহমেদ বাদী হয়ে ১৩ জনকে আসামি করে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এর মধ্যে ঘটনাস্থল থেকে ৪ জনসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- আলভী (২০) মোক্তার হোসেন (৫০), আহাম্মদ আলী (৪৮), কাশেম (২৫), আনোয়ার (৩০), শিপলু (২৩)। মঙ্গলবার গ্রেপ্তারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শনে এসে অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম সাংবাদিকদের বলেন, মামলার এজাহার অনুসারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। তদন্তে সবকিছু বেরিয়ে আসবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!