নারায়ণগঞ্জসোমবার , ৩০ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে কোন গডফাদার নেই – মীর সোহেল আলী

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩০, ২০১৯ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেছেন,নারায়ণগঞ্জে কোন গডফাদার নেই। এখানে রাজনীতি নিয়ে দু’টি ভাগে বিভক্ত রয়েছে, এ দুটি ভাগকে একত্রিত করা উচিত। সংবাদচর্চা পত্রিকার সকল সাংবাদিকদেরকে সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করার আহবান জানান।
শনিবার ( ২৯ ডিসেম্বর ) বিকেলে আলী আহম্মদ চুনকা পৌর মিলনায়তনে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সংবাদচর্চা পত্রিকার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে মীর সোহেল আলী উপরোক্ত কথাগুলো বলেন।
পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো.মুন্না খান ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ আবদুল হাই,নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি অ্যাড.মাহবুবুর রহমান মাসুম, সন্ত্রাস নির্মুল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি, নাগরিক কমিটির সাধারন সম্পাদক আবদুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এদিকে অনুষ্ঠান শেষে সাংবাদিকদেরকে মীর সোহেল আলী জানান,সাংবাদিকরা জাতির বিবেক। তাদের লেখনীর মাধ্যমে দেশ ও জাতির অনেক কল্যানকর কর্মকান্ড সফলতার মুখ দেখেন। সাংসদ শামীম ওসমান প্রসঙ্গে তিনি বলেন,অনেকেই নারায়ণগঞ্জের এ জনপ্রিয় ব্যক্তিকে গডফাদার বলে বেড়ান। আসলে তার মত একজন মহৎ ও উদার মনের মানুষ দ্বিতীয়জন খুজে পাওয়াটা দায়। তিনি অপরাধীদেরকে কখনও প্রশ্রয় দেননা এবং উন্নয়নের ক্ষেত্রে কখনও আপোষ করেন না। আমার নেতা শামীম ওসমান প্রতিটি স্থানেই বক্তব্যে বলেন,আপনাদের এলাকায় কোথায় কোথায় কি উন্নয়ন করতে হবে আমার কাছে তালিকা দিন আমি সেটা দ্রুত সম্পন্ন করবো। কিন্তু কতিপয় স্বার্থান্বেসী মহল নিজেদের অপরাধকে অন্যের ঘাড়ে ছুড়ে দেয়ার জন্য তাকে নিয়ে বিভিন্ন সময়ে বাজে মন্তব্যে করেন।
অনুষ্ঠানে তিনি বিশেষ ব্যক্তিদের সম্মাননা প্রদান করা ছাড়াও সংবাদচর্চার পক্ষ থেকে দুস্থদের মাঝে শীতবস্ত্রও বিতরন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!