নারায়ণগঞ্জসোমবার , ১৭ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে চাঁদার দাবিতে জুয়াড়িকে অপহরণ, আটক-৩

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৭, ২০২০ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :১০ লাখ টাকা চাঁদার দাবিতে এক জুয়াড়িকে অপহরণের অভিযোগ উঠেছে। অপহরণের প্রায় ৩ ঘণ্টা পর যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে জুয়াড়ি শাহজাহানকে অপহরণ করা হয়। রাতেই শহরের হক প্লাজা সংলগ্ন একটি কক্ষ থেকে অপহৃত শাহজাহান এবং ৩ অপহরণকারীকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- দেওভোগ আখড়া দিঘিরপাড় এলাকার বাবুল বিশ্বাসের ছেলে শ্রী রতন বিশ্বাস (২৯), শহরের পাইকপাড়া পুল এলাকার আলাউদ্দিনের ছেলে সানি (২৮), বিবি রোডের মৃত নাছির আহম্মেদের ছেলে হানিফ নাঈম (৩০)।

বাস টার্মিনাল এলাকায় প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, সন্ধ্যার কিছুক্ষণ পর টার্মিনাল এলাকায় কয়েকটি মোটরসাইকেলে করে কয়েকজন যুবক আসে। এ সময় তারা টার্মিনাল এলাকায় জুয়াড়ি বড় শাহজাহানকে খুঁজতে থাকে। এক পর্যায়ে তারা শাহজাহানকে অপহরণ করে নিয়ে যায়।

এ দিকে বাস টার্মিনাল থেকে শাহজাহানকে অপহরণের বিষয়টি জানতে পারে পুলিশ। এরপরই তাকে উদ্ধারে নামে সদর মডেল থানা পুলিশ ও র‌্যাবের একটি দল। রাত প্রায় ১০টার দিকে হক প্লাজার পাশের একটি নির্মাণাধীন ভবন থেকে শাহজাহানকে আহতাবস্থায় উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই শাফিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!