নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে ট্রেনের চার বগি লাইনচ্যুত: ট্রেন চলাচল বন্ধ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৪, ২০২০ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ শহরের দিগুবাবুর বাজার এলাকায় একটি ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ রুটের সব ট্রেন বন্ধ রয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকা থেকে নারায়ণগঞ্জে প্রবেশের সময় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হয়েছে। ইতোমধ্যে উদ্ধারকারী ট্রেন ঢাকা থেকে রওনা দিয়েছে বলে রেলওয়ে সূত্র জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, নারায়ণগঞ্জ শহরের ১ ও ২নং রেলগেটের মাঝামাঝি দিগুবাবুর বাজার ও বোস কেবিনের সামনে এ ঘটনা ঘটে। ২নং রেলগেট থেকেই বিকট শব্দ হচ্ছিল। পরে সেখানে ট্রেনের তিনটি বগির চাকা লাইনচ্যুত হলে তা থেমে যায়।

নারায়ণগঞ্জ রেল স্টেশনের মাস্টার গোলাম মোস্তফা বলেন, দুই নম্বর রেলগেট এলাকায় ট্রেনটির কয়েকটি বগি লাইনচ্যুত হয়। এতে এই রুটে অন্য ট্রেনগুলোর চলাচল বন্ধ হয়ে গেছে। এ ঘটনায় কেউ হতাহত হননি। ট্রেনের তেমন ক্ষতি হয়নি। ঘটনার পর ঢাকায় খবর দেয়া হয়েছে। উদ্ধারকারী ট্রেন আসছে।

তবে এই রুটে চলাচলকারী অন্য ট্রেনগুলো আজ আর হয়ত চালু করা সম্ভব হবে না বলে আশঙ্কা প্রকাশ করেন গোলাম মোস্তফা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!