নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৬ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

Alokito Narayanganj24
অক্টোবর ৬, ২০২২ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয়ের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার আনুমানিক বয়স ৬৫ বছর।

বুধবার (৫ অক্টোবর) সকাল ১১টায় ঢাকা থেকে নারায়ণগঞ্জ স্টেশনে যাওয়ার পথে শহরের চাষাঢ়া রেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে নারায়ণগঞ্জগামী একটি ট্রেন চাষাঢ়া স্টেশনের দিকে আসছিল। স্টেশনে থামার আগেই এক বয়স্ক লোক রেললাইনে নেমে কিছু একটা খোঁজ করছিলেন। এরই মধ্যে ট্রেন চলে আসে এবং তিনি ট্রেনের নিচে কাটা পড়েন। ঘটনার সঙ্গে সঙ্গেই তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ইমরান হোসেন বলেন, নারায়ণগঞ্জ থেকে ঢাকায় যাওয়ার উদ্দেশে চাষাঢ়া স্টেশনে দাঁড়িয়ে ছিলাম। সেই বৃদ্ধ আমার থেকে কিছুটা দূরে ছিলেন। ঢাকা থেকে নারায়ণগঞ্জগামী ট্রেনটি চাষাড়া স্টেশনে থামার আগেই বৃদ্ধ লাইনে নেমে কিছু একটা খোঁজ করছিলেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই তিনি নিচে পড়ে যান। অন্যদের মাধ্যমে শুনেছি রেললাইনে নাকি তার টাকা পড়ে গিয়েছিল। আর সেই টাকার জন্যই তিনি লাইনে নেমেছিলেন।

নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোখলেসুর রহমান বলেন, ঢাকা থেকে নারায়ণগঞ্জে আসার সময়ে ট্রেনে কাটা পড়ে ৬৫ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে। সেই সঙ্গে তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

চাষাঢ়া স্টেশন মাস্টার খাজা সুজন বলেন, সকাল ১১টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী ২১৪ নম্বর ট্রেনের নিচে কাটা পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ঢাকায় নিয়ে গেছে। এখন পর্যন্ত নিহত বৃদ্ধের কোনো পরিচয় পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!