নারায়ণগঞ্জশুক্রবার , ৮ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ডাকাতি মামলায় নাসিক কাউন্সিলর খালাস, ৬ জনের কারাদণ্ড

Alokito Narayanganj24
এপ্রিল ৮, ২০২২ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের একটি ডাকাতি মামলায় পৃথক ধারায় ছয়জনের কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সাঙ্গে একই মামলায় দোষী প্রমাণিত না হওয়ায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুসহ আটজনকে খালাস দেওয়া হয়।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন এ আদেশ দেন। এ সময় আদালতে দণ্ডিত একজন ও কাউন্সিলর আব্দুল করিম বাবুসহ খালাসপ্রাপ্ত তিনজন উপস্থিত ছিলেন।

সাজাপ্রাপ্তরা হলেন- জাহিদুর রহমান সজিব (২৮), দেলোয়ার হোসেন দেলু ওরফে ছোট দেলু (২৮), রাসেল আহমেদ ওরফে রুবেল (২৩), ঝন্টু (৩০), চৌধুরী রনি (৩৯) ও মনির হোসেন (৪৬)।

অপরদিকে খালাসপ্রাপ্তরা হলেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, হাবিবুর রহমান, রাজিব, বিল্পব ওরফে শুক্কুর, তারা মিয়া, জনি, নূরে আলম সিদ্দিকি বাবু, শেখ নাজমুল ইসলাম বাদল ওরফে পাখি।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমীন আহমেদ বলেন, পাঁচজনকে সাত বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে। এদের মধ্যে মনির নামের একজনকে পাঁচ বছরের কারাদণ্ডসহ পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১১ জুলাই রাতে শহরের জল্লারপাড় এলাকায় সালাউদ্দিনের ভাড়াটিয়া বাড়ির আব্দুস সালামের ফ্ল্যাটে ডাকাতির ঘটনা ঘটে। এসময় তাদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ চার লাখ ২৮ হাজার ৮০০ টাকার মালামাল লুটে নেয় ডাকাতরা। বাধা দিলে আব্দুস সালামের ছেলে সাদ্দাম হোসেন রাজুকে ছুরিকাঘাত করে পালানোর সময় রুবেল নামের এক ডাকাতকে আটক করে এলাকাবাসী। এ ঘটনায় কাউন্সিলর আব্দুল করিম বাবুসহ ১৪ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!